Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুলাই, ২০১৮ ০৬:১৩ অনলাইন ভার্সন
আপডেট : ২০ জুলাই, ২০১৮ ১৩:৪৯
নীলক্ষেতের বই দোকানিদের পিটুনি খেল ঢাবির ৫ শিক্ষার্থী
অনলাইন ডেস্ক
নীলক্ষেতের বই দোকানিদের পিটুনি খেল ঢাবির ৫ শিক্ষার্থী
প্রতীকী ছবি

রাজধানীর নীলক্ষেত দোকানদারদের মারধরের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পাঁচ শিক্ষার্থী। মারধরের শিকার সেই পাঁচ শিক্ষার্থী হলেন- শান্তি ও সংঘর্ষ বিভাগের দ্বিতীয় বর্ষের বাঁধন, দর্শন বিভাগের মাহিন, উইমেন্স অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের নিপুণ, স্বাস্থ্য অর্থনীতি বিভাগ প্রথমবর্ষের রুবেল এবং ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের তালেখ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বই কেনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে নীলক্ষেত বই মার্কেটে এ ঘটনা ঘটে। শিক্ষার্থীরাও একজন দোকান কর্মচারীকে এসময় মারধর করেন।

ঘটনার বিষয়ে শিক্ষার্থী বাঁধন বলেন, প্রথমবর্ষের শিক্ষার্থীদের সঙ্গে দোকানদাররা খারাপ ব্যবহার করেন। আমরা বিষয়টি জানতে ঘটনাস্থলে গেলে আমাদের উপর অতর্কিত হামলা করা হয়।

জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবব্দুল্লাহ আল মাসুদ লিমন বলেন, আমার হলের পাঁচজন শিক্ষার্থীকে দোকানদাররা তুচ্ছ কারণে মারধর করে আটকে রাখে। আমরা প্রশাসনের কাছে দাবি জানিয়েছি দোষীদের বিচার করতে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, নীলক্ষেত মার্কেট মালিক সমিতির নেতাদের সঙ্গে আমরা বসবো। সেখানে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হবে।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow