২০ জুলাই, ২০১৮ ১৬:০৯

'জামায়াতের সঙ্গে বিএনপির জোট আছে, থাকবে'

অনলাইন ডেস্ক

'জামায়াতের সঙ্গে বিএনপির জোট আছে, থাকবে'

ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামী'র সঙ্গে বিএনপির জোট আছে এবং থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। শুক্রবার (২০ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘প্রতিহিংসার রাজনীতিঃ গ্রহণযোগ্য নির্বাচন এবং জনগণের প্রত্যাশা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

এসময় মওদুদ আহমেদ বলেন, সিলেটে স্থানীয় সরকারের (সিটি করপোরেশন) একটি নির্বাচনে জামায়াত ইসলামীর প্রার্থী দেওয়া নিয়ে সরকার গণমাধ্যমে নানা বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। স্থানীয় সরকার নির্বাচন আর জাতীয় নির্বাচন এক নয়। আমরা জামায়াতের সঙ্গে সমঝোতার চেষ্টা করছি। জামায়াত একটি সংগঠিত দল। দলটির সঙ্গে জোট আছে, থাকবে।

কোটা আন্দোলন প্রসঙ্গে মওদুদ বলেন, প্রধানমন্ত্রী ১১এপ্রিল সংসদে দাঁড়িয়ে বললেন কোটা তুলে দেওয়া হবে। আবার ২৭ জুন বললেন কোটা থাকবে। এখন ছাত্রলীগ আন্দোলনকারীদের নির্যাতন করছে। চারজনকে আটক রাখা হয়েছে। যদি ভুল হয়ে থাকে প্রধানমন্ত্রীর বলা উচিত, যে কোটা তুলে দেওয়া ভুলে বলেছেন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা মেহেদী হাসান পলাশের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।


বিডি প্রতিদিন/২০ জুলাই ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর