Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুলাই, ২০১৮ ১৮:০৮ অনলাইন ভার্সন
পশ্চিমাঞ্চল রেলের টিকিট কালেক্টর নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
পশ্চিমাঞ্চল রেলের টিকিট কালেক্টর নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত

পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রশ্ন ফাঁস হওয়ায় শুক্রবার দুপুর একটার দিকে পরীক্ষা স্থগিত করা হয়। পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ সিগন্যাল অ্যান্ড টেলিকম অফিসার অসীম কুমার তালুকদার নিয়োগ পরীক্ষা স্থগিতের এ তথ্য নিশ্চিত করেন।
পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা শুক্রবার বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু কয়েক ঘণ্টা আগে পরীক্ষা স্থগিত করা হয়। এতে বিভিন্ন স্থান থেকে আসা পরীক্ষার্থীরা দুর্ভোগে পড়েন। হঠাৎ করেই পরীক্ষা স্থগিত করায় দেশের বিভিন্ন দূর-দূরান্ত থেকে আসা পরীক্ষার্থীরা পশ্চিমাঞ্চল রেল ভবনের (রাজশাহী) সামনে গিয়ে দুপুরে দুই দফা বিক্ষোভ প্রদর্শন করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। তবে বিক্ষোভের সময় পুলিশ দিয়ে প্রার্থীদের গ্রেফতারের হুমকি দেওয়া হয়েছে বলেও পরীক্ষার জন্য আসা প্রার্থীরা অভিযোগ করেছেন।
পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ সিগন্যাল অ্যান্ড টেলিকম অফিসার অসীম কুমার তালুকদার বলেন, এখানে তাদের করার কিছু নেই। পশ্চিমাঞ্চল রেলওয়ের টিকিট কালেক্টর গ্রেড-২ পদে নিয়োগের লিখিত পরীক্ষা বাধ্য হয়েই স্থগিত করা হয়েছে। প্রশ্নপত্র ফাঁস হওয়ায় শুক্রবার বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিতব্য পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে তারা ঈদ-উল-আজাহার আগেই স্থগিত হওয়া এই পরীক্ষা গ্রহণ করবেন। প্রশ্নপত্র নতুনভাবে তৈরির পরই এই তারিখ নির্ধারণ করা হবে। ওই সময় পরীক্ষার তারিখ জানিয়ে পত্রিকায় আবারও বিজ্ঞাপন দেওয়া হবে। এছাড়াও প্রার্থীদের নামে আবারও পরীক্ষার কার্ড পাঠানো হবে বলেও জানান পশ্চিমাঞ্চল রেলওয়ের এই কর্মকর্তা।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow