১৩ আগস্ট, ২০১৮ ১০:৪৮

রাজীবের মৃত্যুর তদন্ত প্রতিবেদন ২৬ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

রাজীবের মৃত্যুর তদন্ত প্রতিবেদন ২৬ সেপ্টেম্বর

রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে হাত হারানোর পর তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মৃত্যুর ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়েছে। আগামী ২৬ সেপ্টেম্বর নতুন দিন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলার প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম (এসিএমএম) আসাদুজ্জামান নুর নতুন এদিন ধার্য করেন।

গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কাওরান বাজারে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে ঘেঁষে অতিক্রম করে। এসময় দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায়ও প্রচণ্ড আঘাত পান। পরে ১৭ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রাজীব মারা যান।

দুর্ঘটনার পর ৩ এপ্রিল শাহবাগ থানার একটি মামলা হয়। এই মামলায় বিআরটিসি বাসের চালক ওয়াহিদ ও স্বজন পরিবহনের বাসের চালক মো. খোরশেদকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু রাজীবের মৃত্যুর পর বেপরোয়া যান চালিয়ে হত্যার অভিযোগের একটি ধারা ওই মামলায় যুক্ত করার আবেদন করেন শাহবাগ থানা পুলিশ।

বিডি-প্রতিদিন/১৩ আগস্ট, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর