Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ আগস্ট, ২০১৮ ১৪:৪৪ অনলাইন ভার্সন
কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে হকারকে হত্যা
কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে হকারকে হত্যা

কুমিল্লার চান্দিনায় জামাল হোসেন (৩০) নামে এক হকারকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করার তিন দিন পর নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার চান্দিনা পৌরসভার ২নং ওয়ার্ডের হারং পশ্চিমপাড়া এলাকার ফসলী মাঠ থেকে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত জামাল হোসেন ওই হারং গ্রামের তাজুল ইসলামের ছেলে। সে ঝাল মুড়ি বিক্রি করতো। 

নিহতের স্ত্রী পারভীন জানান, গত শুক্রবার রাত ১০টার দিকে আবুল হোসেন ও কামাল নামের দুই বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সারা রাত জামাল ঘরে না ফেরায় পরদিন সকালে হোসেন ও কামাল এর বাড়িতে গিয়ে খোঁজ নিতে গেলে তারা কিছু জানেন না বলে জানায়। শনিবার সারাদিনও জামালের কোন খোঁজ না পেয়ে চান্দিনা থানাকে অবহিত করি।

এদিকে, সোমবার সকাল ৭টার দিকে হারং গ্রামের এক কৃষক ফসলী মাঠে ঘাস কাটতে গিয়ে অর্ধগলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে জামাল হোসেনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহতের বোন জাহানারা বেগম জানান, বৃহস্পতিবার আমার বাবা গরু বিক্রি করে। শুক্রবার সকালে বাবার কাছ থেকে ২১ হাজার টাকা নিয়ে যায় জামাল হোসেন। ওই টাকার জন্যই তারা আমার ভাইকে মেরে ফেলেছে। পুলিশ হারং গ্রামের আব্দুল মতিনের ছেলে কামাল হোসেন (২৭) ও আব্দুর রবের ছেলে আবুল হোসেন (২৬) কে আটক করেছে।

চান্দিনা থানার ওসি মুহাম্মদ শামছুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তারা হত্যার কথা স্বীকার করেছে। টাকা এবং নারী সংক্রান্ত ঘটনায় এই হত্যার ঘটনা ঘটতে পারে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি-প্রতিদিন/১৩ আগস্ট, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow