Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ আগস্ট, ২০১৮ ১৯:১০ অনলাইন ভার্সন
'স্বপ্ন দেখেছেন বঙ্গবন্ধু, বাস্তবায়ন করছেন শেখ হাসিনা'
নিজস্ব প্রতিবেদক
'স্বপ্ন দেখেছেন বঙ্গবন্ধু, বাস্তবায়ন করছেন শেখ হাসিনা'
bd-pratidin

গাজীপুর সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ উন্নয়নে স্বপ্ন দেখেছেন। আর তা এখন বাস্তবায়ন করছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সোমবার বিকালে গাজীপুরের কাপাসিয়ার রায়েদ এলাকায় জাতীয় শোক দিবসের আলোচনায় এসব কথা বলেন তিনি।

মেয়র জাহাঙ্গীর বলেন, বঙ্গবন্ধু আর বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ একই সূত্রে গাঁথা। স্বাধীনতা যুদ্ধে যেমন এক ছিলেন, তেমনি দেশ গড়ার সময়ও এক সাথে ছিলেন।

মেয়র জাহাঙ্গীর আরও বলেন, ঢাকার নিকটবর্তী শহর গাজীপুর ও কাপাসিয়া। কিন্তু আমরা আজ যানজটে স্থবির হয়ে পড়েছি। ঢাকা থেকে চীন যেতে সময় লাগে মাত্র ২ ঘণ্টা। ব্যাংকক যেতে লাগে পৌনে ২ ঘণ্টা। অথচ ঢাকা থেকে এই কাপাসিয়ায় আসতে ৫-৬ ঘণ্টা সময় লেগে যাচ্ছে। আজ সময় এসেছে যানজট থেকে উত্তরণের। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় এই যানজট নিরসন করা সম্ভব।

কাপাসিয়ার রায়েদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সফিকুল হাকিম মোল্লা হিরনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, সাবেক সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, গাজীপুর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান প্রমুখ।

বিডি প্রতিদিন/১৩ আগস্ট ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow