Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৮ ১৭:৪২ অনলাইন ভার্সন
গোলাম সারওয়ারের মৃত্যুতে বরিশালে শোক প্রকাশ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
গোলাম সারওয়ারের মৃত্যুতে বরিশালে শোক প্রকাশ
ফাইল ছবি

বরিশালের কৃতি সন্তান প্রখ্যাত সাংবাদিক দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পৃথক বিবৃতি দিয়েছে বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠন। 

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব থেকে প্রেরিত বিবৃতিতে সভাপতি-সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গোলাম সারওয়ারের মৃত্যুতে দেশের সাংবাদিক অঙ্গণে শূন্যতার সৃস্টি হয়েছে।  

এদিকে অপর এক বিবৃতিতে সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) সভাপতি নজরুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক বাপ্পি মজুমদারসহ সকল সদস্যবৃন্দ। এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, গোলাম সারওয়ারের মৃত্যুতে দেশের সাংবাদিক অঙ্গণে গভীর শূন্যতার সৃষ্টি হয়েছে। তারা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের রুহের মাগফেরত কামনা করেন। 

অপরদিকে পৃথক বিবৃতিতে প্রবীন সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তার রুহের মাগফেরাত কামনা করেছেন বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশেনের (বিইমজা) সভাপতি ফিরদাউস সোহাগ এবং সাধারণ সম্পাদক জুয়েল সরকার সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ। 

পৃথক শোক বার্তায় সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী মর্যদা), স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি, সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ, মহানগর আওয়ামী লীগ সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, মহানগর বিএনপি’র সভাপতি সাবেক এমপি মজিবর রহমান সরোয়ার, বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন, উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ এবং জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল, অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক বলরাম পোদ্দারসহ অন্যান্যরা। 


বিডি প্রতিদিন/১৪ আগষ্ট ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow