Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ আগস্ট, ২০১৮ ১৩:৩৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ আগস্ট, ২০১৮ ১৩:৪২
খুলনায় শ্রদ্ধা-ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ
নিজস্ব প্রতিবেদক, খুলনা:
খুলনায় শ্রদ্ধা-ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ

খুলনায় বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী পালন করা হচ্ছে। বুধবার জাতীয় শোক দিবস উপলক্ষে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করছে আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠন। পাশাপাশি নিহতদের আত্মার শান্তি কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এর আগে সকাল সাড়ে ৮টায় খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে মহানগরীর নিউমার্কেট চত্বর হতে শোক র‌্যালি শুরু হয়ে বাংলাদেশ বেতারে গিয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শেষ হয়েছে। এতে প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, খুলনা জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন উপস্থিত ছিলেন। 

সকাল সাড়ে নয়টায় খুলনা অফিসার্স ক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে একই স্থানে শিশু একাডেমির চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার এবং যুব উন্নয়ন অধিদপ্তরের ঋণ বিতরণ করা হয়। 

দিবসটি উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ এবং সকাল সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। সকাল ৯টায় শোক র‌্যালি, র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বিডি প্রতিদিন/১৫ আগষ্ট ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow