Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ আগস্ট, ২০১৮ ১৭:২২ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ আগস্ট, ২০১৮ ১৭:২৪
অর্ধশতাধিক স্পটে শামীম ওসমানের দোয়া ও ভোজ
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
অর্ধশতাধিক স্পটে শামীম ওসমানের দোয়া ও ভোজ
bd-pratidin

বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে অর্ধশতাধিক স্পটে দোয়া ও ভোজের আয়োজন করেছে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।  

পাশাপাশি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া চেয়েছেন শামীম ওসমান।

শোক দিবস উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড থেকে ১০ ওয়ার্ড পর্যন্ত অর্ধশতাধিক স্পটে দোয়া ও মিলাদ মাহফিলে তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার জন্য সকলে দোয়া করবেন। জনগণের সেবা করার জন্য তার যেন দীর্ঘ হায়াত আল্লাহ দান করেন সে জন্য সকলের নিকট দোয়া কামনা করেন এ রাজনীতিবিদ। একই সাথে আগামী নির্বাচনেও দেশ ও দেশের মানুষের স্বার্থে, উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে অনুরোধ করেন তিনি।   
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ১ থেকে ১০ নং ওয়ার্ডের অর্ধশতাধিক স্পটে এসব দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। উক্ত দোয়া অনুষ্ঠানগুলোতে জাতির জনকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। দোয়া শেষে প্রতিটি স্পটের গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহেসানুক হক নিপু, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও  নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন, কাউন্সিলর হাজী ওমর ফারুক, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, যুবলীগ নেতা হুমায়ুন কবির ও মোঃ ফারুক প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow