Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৮ ২১:০৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ আগস্ট, ২০১৮ ২১:০৭
পশু বোঝাই ট্রলারে চাঁদাবাজি ও হয়রানি বন্ধে
নারায়ণগঞ্জের তিন নদীতে র‌্যাবের নৌ টহল শুরু
নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের তিন নদীতে র‌্যাবের নৌ টহল শুরু
bd-pratidin

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কোরবানির পশু বোঝাই ট্রলারে চাঁদাবাজি ও জোর করে হাটে নিয়ে যাওয়া বন্ধে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা, ধলেশ্বরী ও বুড়িগঙ্গায় নৌ টহল শুরু করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

এ অভিযানে ঈদের আগের দিন পর্যন্ত ২৪ ঘণ্টা অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাব। শনিবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সেন্ট্রাল খেয়াঘাট এলাকা থেকে শীতলক্ষ্যা নদীতে র‌্যাব ১১ এর সিনিয়র সহকারি পরিচালক এএসপি জসিমউদ্দিনের নেতৃত্বে অভিযান শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর সহকারি পরিচালক এএসপি বাবুল আখতার, এএসপি মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এর আগে খেয়াঘাট এলাকায় সংবাদ সম্মেলনে জসিম উদ্দিন জানান, নৌ টহলে দুইটি স্পিড বোটে ৮ জন করে ১৬ জন থাকবে। নৌ-টহল ঈদের আগের দিন পর্যন্ত সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অব্যাহত থাকবে। তাছাড়া সর্বক্ষণিক মোবাইল টিম রয়েছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া হবে।

সিইও জানান, মহাসড়কের যানজট নিয়ন্ত্রণে হাইওয়ে পুলিশের সঙ্গে আমরা গত তিনদিন ধরে কাজ করছি। আমাদের একটি অস্থায়ী ক্যাম্প করা হয়েছে মেঘনায়। এছাড়া শীতলক্ষ্যা বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীতে আমাদের অংশে আমরা নজরদারি অব্যাহত রাখবো যেন কোন চাঁদাবাজি না হয়।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow