২০ আগস্ট, ২০১৮ ২১:০৩

বরিশালে ঈদের প্রধান প্রধান জামাত কখন কোথায়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ঈদের প্রধান প্রধান জামাত কখন কোথায়

বরিশালে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় নগরীর হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। সিটি মেয়র আহসান হাবিব কামাল, বিভাগীয় ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাসহ নগরীর বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মুসুল্লি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের প্রধান জামাতে অংশ নেন। 

বরিশালে এবারও ঈদের সর্ববৃহৎ জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই দরবার শরীফের মাঠে সকাল ৯টায়। পীর সাহেব চরমোনাই মুফতি মো. রেজাউল করিম ঈদ জামাতে ইমামতিত্ব করবেন।

বরিশালের দ্বিতীয় বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হবে পিরোজপুরের নেছারাবাদ ছারছিনা দরবার শরীফ মাঠে সকাল ৮টায়। 

এছাড়া ঝালকাঠীর মরহুম কায়েদ সাহেব হুজুর প্রতিষ্ঠিত এনএস কামিল মাদ্রাসা মাঠে সকাল ৮টায়, পটুয়াখালীর মীর্জাগঞ্জ হযরত ইয়ারউদ্দিন খলিফা (রা.) মাজার শরীফ ময়দানে সকাল সাড়ে ৭টায় এবং বরিশালের উজিরপুরের গুঠিয়ার দৃষ্টিনন্দন বায়তুল আমান জামে মসজিদ কমপ্লেক্স ও ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে। 

দু'টি করে ঈদ জামাত অনুষ্ঠিত হবে বরিশাল নগরীর চক বাজারের জামে এবাদুল্লাহ মসজিদে সকাল সকাল ৮টায় ও সাড়ে ৯টায়, হেমায়েত উদ্দিন রোডের জামে কসাই মসজিদে সকাল ৮টায় ও সাড়ে ৯টায় এবং সদর রোডের বায়তুল মোকাররম জামে মসজিদে সকাল ৮টায় ও ৯টায়। 

এছাড়া গোরস্থান রোডের আঞ্জুমান-ই হেমায়েত-ই ইসলাম ময়দানে সকাল ৮টায়, পুলিশ লাইনস্ মাঠে সকাল পৌঁনে ৯টায়, নূরিয়া স্কুল মাঠে সকাল ৮টায় এবং কেন্দ্রিয় কারাগার জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়সহ বরিশাল নগরী এবং বিভাগের বিভিন্ন জেলা-উপজেলায় বড় ছোট সহস্রাধিক ঈদ জামাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর