১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৪৪

গাড়ির ফিটনেসে ৩১ ডিসেম্বর পর্যন্ত সময় চান বাস মালিকরা

অনলাইন ডেস্ক

গাড়ির ফিটনেসে ৩১ ডিসেম্বর পর্যন্ত সময় চান বাস মালিকরা

সম্প্রতি নিরাপদ সড়ক দাবিতে রাজধানীতে শিক্ষার্থীদের আন্দোলনের জেরে জোরেসোরে শুরু হয় গাড়ির কাগজপত্র হালনাগাদ ও ফিটনেস যাচাইয়ে পুলিশের অভিযান। এমন পরিস্থিতিতে গণপরিবহনের ফিটনেস, প্রয়োজনীয় কাগজপত্র হালনাগাদ করার জন্য আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত সময় চেয়েছে বাস মালিকরা। সে পর্যন্ত রাজধানীতে চলাচলকারী গাড়ির বিরুদ্ধে পুলিশের অভিযান শিথিল রাখার দাবি জানিয়েছেন তারা। 

আজ সোমবার ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির উদ্যোগে মহানগর নাট্যমঞ্চে আয়োজিত বিশেষ সাধারণ সভায় এ দাবি জানানো হয়। মালিকদের এ বিশেষ সাধারণ সভায় সভাপতির বক্তব্যে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ বলেন, সংকটের কারণে বিআরটিএ চালকের যোগ্যতা শিথিল করেছে। আমাদেরকেও গাড়ির কাগজপত্র হালনাগাদ ও ফিটনেস ঠিক করার জন্য ৩১ ডিসেম্বর পর্যন্ত সময় দেয়া হোক।

তিনি বলেন, বিআরটিএর মিরপুর ও ইকুরিয়া কার্যালয় দিনরাত খোলা রেখে গাড়ির ফিটনেস দেয়া হচ্ছে। তবুও তা পর্যাপ্ত নয়। তাই আমাদের সময় দেয়া হোক। তার বক্তব্যে হাত উঠিয়ে সায় দেন বাস মালিকরা। এসময় সড়ক পরিবহন আইনে তাদের দাবি মানা না হলে জাতীয় নির্বাচনের পর আন্দোলনে যাওয়ার হুমকি দেন কয়েক পরিবহন নেতা।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর