Bangladesh Pratidin

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪৬ অনলাইন ভার্সন
'জনগণ আওয়ামী লীগকেই ভোট দিয়ে বিজয়ী করবে'
অনলাইন ডেস্ক
'জনগণ আওয়ামী লীগকেই ভোট দিয়ে বিজয়ী করবে'
ফাইল ছবি

দেশের জনগণ আওয়ামী লীগকেই ভোট দিয়ে বিজয়ী করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। তিনি বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, ফ্লাইওভার, পোশাক শিল্পের উন্নয়ন, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং সফল ব্যবহার সর্বোপরী বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে যাওয়ায় দেশের জনগণ অন্য যেকোনো দলের চেয়ে আওয়ামী লীগকেই ভোট দিয়ে বেশি আসনে বিজয়ী করবে।

আজ বিকেলে তোপখানা রোডে মেহেরবা প্লাজায় বিএনএ মিলনায়তনে তৃণমূল জাতীয় মহিলা দলের উদ্যোগে ‘নারী জাগরণে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের অবদান’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের উৎসাহ, অনুপ্রেরণা নারী জাতির কাছে সারাজীবন স্মরণীয় হয়ে থাকবেন উল্লেখ করে নাজমুল হুদা আরো বলেন, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব নারী জাগরণের অগ্রদূত। তার সহযোগিতায় বঙ্গবন্ধু যেমন বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন তেমনি স্বাধীন-সার্বভৌম একটি দেশ উপহার দিতে পেরেছিলেন। 

তৃণমূল জাতীয় মহিলা দলের সভানেত্রী মাকসুদা বেগম লাবনীর সভাপতিত্বে ও বিএনএর সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী খানের সঞ্চালনায় জাগো বাঙালির চেয়ারম্যান ও বিএনএ’র মহাসচিব মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, তৃণমূল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ, মাইনরিটি ইউনাইটেড ফ্রন্টের চেয়ারম্যান দিলীপ দাস গুপ্ত, বাঙালি জনতা পার্টি-বিজেপির চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম আলোচনা সভায় বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow