Bangladesh Pratidin

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:২৯ অনলাইন ভার্সন
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৩৪
কুমিল্লায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে অটোরিকশার ৪ যাত্রী নিহত
৩ সদস্যের তদন্ত কমিটি গঠন
কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে অটোরিকশার ৪ যাত্রী নিহত

কুমিল্লার নাঙ্গলকোটে সিএনজি চালিত অটোরিকশার উপর পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় ওই পরিবারের ছেলের বউ ও নাতি বেঁচে যায়। শুক্রবার দুপুরে নাঙ্গলকোট উপজেলার দৌলখাড় ও নাঙ্গলকোট  সড়কের মৌকারা ইউনিয়নের বাগমারায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। 

দুর্ঘটনা কবলিত সবার বাড়ি মৌকরা ইউনিয়নের শঙ্করপুর গ্রামে। বিষয়টি তদন্তে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় মৌকরা ইউনিয়নের শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে, মেয়ে, ছেলের বউ ও নাতি নিয়ে একটি সিএনজি অটোরিক্সা করে পাশের ঠোল্লাপাড়া গ্রামে দাওয়াতে যাওয়ার সময় দৌলখাড় ও নাঙ্গকোট সড়কের বাগমারায় পৌঁছালে পল্লী বিদ্যুতের একটি তার অটোরিক্সার উপর ছিঁড়ে পড়ে আগুন ধরে যায়। এতে মাওলানা আবু তাহের, ছেলে মাওলানা আবু বায়েজিদ (৩৫), মেয়ে ফাহিমা আক্তার (১৮) এবং অটোরিক্সা চালক সারোয়ার হোসেন (৪০) ঘটনাস্থলে মারা যান। মাওলানা আবু বায়েজিদের স্ত্রী মরিয়ম বেগম (১৯) এবং তার দেড় বছর বয়সের ছেলে আবদুল্লাহ আল আমিন প্রাণে বেঁচে যায়।  পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর নাঙ্গলকোট শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) সহিদ উদ্দিন জানান, আকস্মিক ১১ হাজার ভোল্টের বিদ্যুত লাইনের তার ছিঁড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এতে কারো গাফিলতি পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

 

বিডি-প্রতিদিন/২১ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow