Bangladesh Pratidin

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৪৩ অনলাইন ভার্সন
সাভার ও ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২
সাভার প্রতিনিধি:
সাভার ও ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় পোশাক কারখানার দুই শ্রমিক নিহত হয়েছে। শনিবার সকালে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল ও ধামরাইয়ের ইসলামপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, আশুলিয়ার নয়ারহাট এলাকার গার্মেন্টেসের নিরাপত্তা কর্মী বেলায়েত হোসেন (৩৫) ও সাভারের উলাইল এলাকার একটি পোশাক কারখানার শ্রমিক শাহিন হোসেন (৩২)। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার সকালে কারখানায় কাজে যোগ দেওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় পোশাক শ্রমিক শাহিন। পরে  তিনি ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় কারখানার সামনে রাস্তা পার হওয়ার সময় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা ঘাতক বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলেই পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। অন্যদিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাড়ি চাপায় কারখানার নিরাপত্তাকর্মী নিহত হয়। 

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল আওয়াল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে । এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।


বিডি প্রতিদিন/২২ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow