Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৭
বরিশালে বাসের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে বাসের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া রাস্তার মোড়ে বাসের ধাক্কায় এক ভ্যান যাত্রী নিহত এবং অপর যাত্রী এবং চালক গুরুতর আহত হয়েছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতের নাম মো. বাবুল সরদার (৩৮)। আহতরা হলেন ভ্যান চালক মো. রুবেল (৩০) এবং বাবুলের চাচাতো ভাই শাহেআলম (২৮)। হতাহতরা সবাই আগৈলঝাড়া উপজেলার বাশাইল এলাকার গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর ঘাতক বাসের চালক মো. সায়েম বাস ফেলে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। 

উজিরপুরের সাংবাদিক এমদাদুল কাশেম সেন্টু জানান, উজিরপুরে ব্যক্তিগত কাজ শেষে বাবুল সরদারসহ ৩ জন ভ্যানযোগে আগৈলঝাড়ার বাশাইল যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের আটিপাড়া রাস্তার মোড়ে ভূরখাটাগামী অন্তরা পরিবহন নামে একটি বাস ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিটকে পড়ে ভ্যানচালকসহ অপর দুই যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন এবং অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন। 

এদিকে, দুর্ঘটনার পর জয়শ্রী এলাকায় গিয়ে চালক বাস ফেলে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা। পরে পুলিশ বাসটি আটক করে। 

উজিরপুর থানা পুলিশের ওসি শিশির কুমার পাল এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


বিডি-প্রতিদিন/২৩ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow