Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১১:২১ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:০৮
সাভারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত
সাভার প্রতিনিধি
সাভারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

সাভারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রাজধানীর আগারগাঁওয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী আসাদুল হক আসাদ (৩৪) মারা গেছে। সোমবার ভোররাতে সাভারের বিরুলিয়া বেড়িবাঁধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

র‌্যাব-২ সূত্রে জানা যায়, মাদক পাচারের খবর পেয়ে র‌্যাবের একটি দল বিরুলিয়া এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবাসীয়রা র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে তাদের লক্ষ্য করে গুলি চালায়। জবাবে র‌্যাব পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। 
এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ মাদক ব্যবসায়ী আসাদুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদক ব্যবাসায়ীদের গুলিতে আহত র‌্যাব-২ এর ডিএডি সিরাজ ও কনস্টেবল শফিককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল গুলি ও ম্যাগজিন, একটি শর্টগান, এক হাজার পিস ইয়াবা ও চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর এএসপি সাইফুল মালিক বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আসাদুলের নামে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদকের বড় বড় চালান আনা নেওয়া করছিলো বলে আমাদের কাছে খবর রয়েছে। এসব ঘটনায় সোমবার ভোর রাতে র‌্যাব সাভারের বিরুলিয়া এলাকায় অভিযান চালালে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা তার মৃত্যু হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow