Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৩৪ অনলাইন ভার্সন
নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলনের কমিটি গঠন
অনলাইন ডেস্ক
নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলনের কমিটি গঠন
শেখ সালাহউদ্দিন-লুৎফুন্নেসা সাগর

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ সালাহউদ্দিন আহমেদকে সভাপতি ও আমেরিকান ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সহ অধ্যাপক লুৎফুন্নেসা সাগরকে সাধারণ সম্পাদক করে “নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলন” এর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার ঢাকা রিজেন্সিতে সংগঠনের সদস্যদের উপস্থিতিতে গঠিত এ কমিটিতে দৈনিক ইত্তেফাকের সাংবাদিক সেবিকা রানী ও আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক আব্দুল্লাহ আল নোমানকে সহ সভাপতি করা হয়েছে। ইঞ্জিনিয়ার অদ্রিকা এষণা পূর্বাশা ও কাজী তামান্না ফেরদৌসকে করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক।
এছাড়া দৈনিক জনকন্ঠের সিনিয়র সাব এডিটর বিপ্লব রেজা সাংগঠনিক সম্পাদক, অ্যাডভোকেট মোর্শেদা পারভীন মিডিয়া ও এডভোকেসি সম্পাদক, শামসুন নূর লিজা আইন সম্পাদক, মিলন মাহমুদ রবি প্রচার সম্পাদক, সাংবাদিক জাওহার ইকবাল অর্থ সম্পাদক, কানিজ ফাতেমা (লুনা খান) গবেষণা সম্পাদক, হোসনে আরা পারভীন জলি দপ্তর সম্পাদক, সাংবাদিক নাসরিন জাহান রুমি সাংস্কৃতিক সম্পাদক, ইসমত নাজ ববি ভিক্টিম সাপোর্ট সেক্রেটারি মনোনীত হয়েছেন।
নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মনিরুল ইসলাম আকাশ, সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহ অধ্যাপক ও নির্বাহী কমিটির সদস্য দুলালি শারমিন, নির্বাহী কমিটির সদস্য আফসানা দোলা।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow