শিরোনাম
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৩৮

'ছাত্রলীগকে দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করতে হবে'

কুমিল্লা প্রতিনিধি:

'ছাত্রলীগকে দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করতে হবে'

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, প্রতিটি ছাত্রলীগ কর্মীকে হতে হবে আদর্শ শিক্ষায় শিক্ষিত এবং আদর্শিক রাজনীতিবিদ। ছাত্রলীগকে নিজের স্বার্থ উপেক্ষা করে দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করতে হবে। যেমনটি অতীতেও করেছে। মাতৃস্নেহ দিয়ে ছাত্রলীগকে মূল্যায়ন করেন বঙ্গবন্ধু কন্যা বাংলদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার লালমাই স্কাউট মাঠে আয়োজিত কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার ছাত্রলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, আমরা যে লক্ষ্যে যাচ্ছি, যেভাবে যাচ্ছি তাতে ওয়াল্ড ইকোনোমিক ফোরাম ও বিজনেস ইনসাইডারের গবেষণায় বেরিয়ে এসেছে ৫ম এশিয়ান টাইগার হবে বাংলাদেশ। এই বছরের শেষ নাগাদ প্রবৃদ্ধি ৮% এর উপরে অর্জন করব। আইএমএফ-ওয়ার্ল্ড ব্যাংক যেটি অনুসরণ করে সেই ক্রয়ক্ষমতা সমতার দিক থেকে ২০২৩ সালের মধ্যে বাংলাদেশ দক্ষিণ আফ্রিকা, সংযুক্ত আরব আমিরাত, সিংগাপুরের, ইরাক, কলম্বিয়ার মত দেশগুলোকে পিছনে ফেলে অর্থনৈতিকভাবে সামনের দিকে এগিয়ে যাবে। ২০৪১ এর সোনারবাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করে আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবো উন্নত দেশের কাতারে।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. আয়াত উল্লাহর সভাপতিত্বে কর্মী সমাবেশে আরো উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার, লালমাই উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক বিকম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন তসলিম, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম, লালমাই উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, পৌরসভার মেয়র, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসহ কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার ছাত্রলীগের সকল সদস্যবৃন্দ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর