২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:০৮

কুমিল্লায় ভাইস চেয়ারম্যানসহ জামায়াতের ১২ নেতা-কর্মী আটক

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ভাইস চেয়ারম্যানসহ জামায়াতের ১২ নেতা-কর্মী আটক

প্রতীকী ছবি

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মু. সাইফুল ইসলাম শহীদসহ জামায়াত-শিবিরের ১২ নেতা-কর্মীকে আটক করা হয়েছে। দেবিদ্বার সদরের একটি রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়। বুধবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে জামায়াত-শিবিরের কর্মীরা গোপন বৈঠক করার সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও  উপজেলা জামায়াতের সেক্রেটারি মু. সাইফুল ইসলাম শহীদসহ ১২ জামায়াত শিবির কর্মীকে আটক করে। আটক হওয়া অন্যরা হলেন, জামায়াত শিবিরের কর্মী মো. আবু হানিফ সরকার (২৮), মো. নাছির সরকার (১৯), জিয়াদ বিন আহাদ (২১), জাহিদ হাসান (১৯), আরিফুল ইসলাম (১৯), শরিফুল ইসলাম (১৮), আলাউদ্দিন সরকার (২১), আবদুল করিম (১৮), সৌরভ আহাম্মেদ (১৮), নাঈম সরকার (২৩) ও রাকিবুল ইসলাম (১৮)। সবার বাড়ি একই উপজেলার হামলাবাড়ি গ্রামে।

দেবিদ্বার-বিপাড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শেখ মো. সেলিম জানান, উপজেলা জামায়াতের সেক্রেটারি মু. সাইফুল ইসলাম শহীদ কর্মীদের নিয়ে গোপন বৈঠক করার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। ওই ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের পর বুধবার সকালে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


বিডি প্রতিদিন/২৬ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর