১৪ অক্টোবর, ২০১৮ ০৮:৫১

উত্তরখানে সেই গ্যাস লাইনের আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

উত্তরখানে সেই গ্যাস লাইনের আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরখানে গ্যাস লাইনের লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ ৮ জনের মধ্যে সুফিয়া বেগম (৫০) নামে আরও এক নারী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মারা গেছেন। এ নিয়ে এই ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে।

এর আগে শনিবার ভোর ৪টার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়ায় তিনতলা একটি বাড়ির নিচতলায় গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের আটজন দগ্ধ হয়। খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনে দগ্ধ আটজনকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করে।

এদের মধ্যে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭) সকাল সাড়ে ১০ টায় মারা যান। সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা (২০)। চিকিৎসাধীন দগ্ধরা হলেন- সুফিয়ার মেয়ে আফরোজা আক্তার পূর্ণিমা (৩০), পূর্ণিমার ছেলে সাগর (১২), সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা (২৫) ও তার স্বামী ডাবলু মোল্লা (৩৩), তাদের ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫)।

রবিবার সকাল ৭টার দিকে সুফিয়ার মৃত্যু হয় বলে জানান ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া। দগ্ধ বাকিদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর