শিরোনাম
১৫ অক্টোবর, ২০১৮ ১০:১১

ধামরাইয়ে অপহৃত স্কুলছাত্রকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে অপহৃত স্কুলছাত্রকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার

ঢাকার জেলার ধামরাই উপজেলার হাজী মোতালেব আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র অমিত হোসেনকে (১২) অপহরণ করার ২ দিন পর হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে পৌরসভার ছয়বাড়িয়া এলাকা থেকে অপহরণকারি মূলহোতা ইলিয়াছ হোসেনকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। এ সময় ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পৌরসভার ছয়বাড়িয়া মহল্লার সালাউদ্দিনের ছেলে অমিত হোসেন। 

পুলিশ জানান ,পৌরসভার ছয়বাড়িয়া মহল্লার হাজী মোতালেব আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র অমিত হোসেনের বাড়ির পাশে রফিক মিয়ার বাড়িতে ভাড়া থাকতো ফরিদপুর জেলার কতুয়ালি থানার দুলালদি গ্রামের মোন্নাফ শেখের ছেলে ইলিয়াছ হোসেন। গত শুক্রবার সকাল বেলা অমিত হোসেনকে মজা কিনে দেওয়ার কথা বলে অপহরণ করে ইলিয়াছ হোসেন। অপরহণ করার পর ইলিয়াছের ঘরের ভিতর অমিতকে হাত-পা মুখ গামছা দিয়ে বেঁধে রাখে। এরপর তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৫ লক্ষ টাকা দাবি করে মোবাইল ফোনের ম্যাধমে। 

পরে বিষয়টি পুলিশকে জানালে মোবাইল নাম্বার টেক করে অপহরণকারীর মূল হোতা ইলিয়াছকে আটক এবং ভিকটিমকে উদ্ধার করে। অমিত হোসেনের বাবা সালাউদ্দিন বাংলাদেশ প্রতিদিনকে বলেন ,আমার ছেলেকে অপহরণ করার পর আমার কাছে ফোন করে ৫ লক্ষ টাকা দাবি করেছিল। বিষয়টি আমি থানায় জানাই।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ভিকটিমকে উদ্ধার করে তার স্বজনের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। অপহরণকারী মূলহোতা আটক আছে, বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে। এ ব্যাপারে একটি অপহরণ মামলা নেওয়া হয়েছে । 

বিডি-প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর