Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৮ ২০:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ অক্টোবর, ২০১৮ ২০:৪৩
জাফরুল্লাহর মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ
আদালত প্রতিবেদক
জাফরুল্লাহর মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ
ফাইল ছবি
ঢাকার আশুলিয়া থানায় চাঁদা দাবি ও জমি দখলের অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার বিচারিক হাকিম আতিকুল ইসলাম মামলার এজহার গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেন।
 
এর আগে, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, তার প্রতিষ্ঠানের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, পরিচালক সাইফুল ইসলাম শিশির হোসেন ও আওলাদ হোসেনসহ আরও অজ্ঞাত নামে ৩/৪ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় সোমবার মোহাম্মদ আলী নামে একজন জমির মালিক মামলা করেন।
 
মামলায় অভিযোগ করা হয়, আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নে ৪.২৪ একর সম্পত্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্য আসামিরা গত ১৪ অক্টোবর জোরপূর্বক দখল করে। এর আগে, নাম মাত্র মূল্য দেখিয়ে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে লিখে দেয়ার জন্য চাপ দেয়া হচ্ছিল। জমি না দিলে এক কোটি টাকা গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে দান করতে বলা হয় জমির মালিককে। পরে অবৈধভাবে জমিটি দখলে নিয়ে আসামিরা সাইনবোর্ড টানিয়ে দেয়। জমিটির আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow