Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৮ ০৬:১৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ অক্টোবর, ২০১৮ ১৩:০৯
উত্তরখানে সেই গ্যাস লাইনের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৪
অনলাইন ডেস্ক
উত্তরখানে সেই গ্যাস লাইনের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৪
ফাইল ছবি

রাজধানীর উত্তরখানে গ্যাস লাইনের লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ ৮ জনের মধ্যে আফরোজা আক্তার পূর্ণিমা (৩০) নামে আরও এক নারী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে এই ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পূর্ণিমা। এর আগে রবিবার সকাল ৭টার দিকে পূর্ণিমার মা সুফিয়া বেগম (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭) মারা যান। সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা (২০)। 

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। চিকিৎসাধীন বাকি দগ্ধরা হলেন পূর্ণিমার ছেলে সাগর (১২), সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা (২৫) ও তার স্বামী ডাবলু মোল্লা (৩৩), তাদের ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫)।

উল্লেখ্য, গত শনিবার ভোর ৪টার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়ায় তিনতলা একটি বাড়ির নিচতলায় গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের আটজন দগ্ধ হয়। খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনে দগ্ধ আটজনকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow