Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৮ ১০:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ অক্টোবর, ২০১৮ ১৩:১১
উত্তরখানে আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু, নিহত বেড়ে ৫
অনলাইন ডেস্ক
উত্তরখানে আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু, নিহত বেড়ে ৫

রাজধানীর উত্তরখানে গ্যাসের চুলা থেকে লাগা আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম ডাবলু মোল্লা (৩৩)। বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার শরীরের ৬৫ শতাংশ পুড়েছিল। এ নিয়ে গত শনিবারের এই অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারে পাঁচজনের মৃত্যু হলো।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার রাতে ওই ঘটনায় দগ্ধ আফরোজা আক্তার ‍পূর্ণিমা (৩০) নামে আরও এক নারীর মৃত্যু হয়। তার শরীরের ৮০ শতাংশ পুড়েছিল। এখনও দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও তিনজন। 

প্রসঙ্গত, শনিবার ভোরে উত্তরখান থানার ব্যাপারীপাড়া হেলাল মার্কেটের পাশে ১১০/এ নম্বর বাড়ির নিচতলায় গ্যাস লিকেজ থেকে লাগা আগুলে একই পরিবারের আটজন দগ্ধ হন। পরে তাদের ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ওইদিনই সকালে আজিজুল ইসলাম (২৭) ও বিকালে তার স্ত্রী মোসলেমা বেগম (১৮) মারা যান। জানা গেছে, গত মাসে এই পরিবারের সদস্যরা উত্তরখানের ওই বাসার নিচতলায় ওঠেন। সেখানে তিনটি কক্ষে তারা থাকতেন। তাদের বাড়ি পাবনার ভাঙ্গুড়া থানার রামকানা গ্রামে। এরা পরস্পর আত্মীয়স্বজন।


বিডি-প্রতিদিন/১৭ অক্টোবর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow