Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৮ ১৭:৪৩ অনলাইন ভার্সন
'সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা জনগণ প্রতিহত করবে'
অনলাইন ডেস্ক
'সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা জনগণ প্রতিহত করবে'
ফাইল ছবি

জাতীয় ঐক্যফ্রন্ট সমাবেশের নামে দেশে কোনো ধরণের বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদ নামে একটি সংগঠন ‘বিএনপি, জামায়াত ও ড. কামাল হোসেন গংদের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ এই  মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মিরাজ হোসেন, সংগঠনের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টোয়েল প্রমুখ বক্তৃতা করেন।

আওয়ামী লীগের অন্যতম এই মুখপাত্র হাছান মাহমুদ জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের কথা উল্লেখ করে বলেন, ‘তারা মূলত ষড়যন্ত্রকারী। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া তাদের ভাড়া করেছেন। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।’

তিনি বলেন, মঙ্গলবার ২০ দলীয় জোট থেকে ন্যাপ ও এনডিপি বেরিয়ে গেছে। সামনে আরও কয়েকটি দল বেরিয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে।

সাবেক পরিবেশ ও বনমন্ত্রী আরও বলেন, ২০ দলীয় জোটের ঐক্য যারা ধরে রাখতে পারে না, তাদের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন ভাততাবাজী ছাড়া আর কিছু নয়।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ সুচতুরভাবে ড. কামাল হোসেনকে জোটের নেতা বানিয়ে তাদের দলের নেত্রী খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মাইনাস করে দিয়েছেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow