১৭ অক্টোবর, ২০১৮ ২১:১২

'কল্যাণ ও উন্নয়নের নতুন বার্তা আনে শারদীয় দুর্গোৎসব'

অনলাইন ডেস্ক

'কল্যাণ ও উন্নয়নের নতুন বার্তা আনে শারদীয় দুর্গোৎসব'

সংগৃহীত ছবি

ঢাকায় ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা বলেছেন, শারদীয় দুর্গোৎসব মানুষের কল্যাণ ও উন্নয়নের নতুন বার্তা নিয়ে আসে। বুধবার দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

ভারতীয় হাইকমিশন সূত্রে জানা যায়, হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা দুর্গা পূজার মহা অষ্টমীতে ঐতিহাসিক ঢাকেশ্বরী মন্দিরে পূজা দেন। এছাড়াও তিনি মন্দিরে ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করেন। 

এসময় হাইকমিশনার বলেন, পূজায় সব ধর্মের মানুষের উপস্থিতি দেখে আমি সত্যিই অভিভূত ও আনন্দিত হয়েছি। এ উৎসব সব সময় সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে বিশেষ গুরুত্ববহন করে। সবাই আনন্দ উল্লাস করে। শারদীয় দুর্গোৎসব বাংলাদেশ ও ভারতের মানুষের মধ্যে শান্তি ও সম্প্রীতি বয়ে আনার পাশাপাশি ভ্রাতৃত্ব বাড়িয়ে দেয়। 

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর পূজা উদযাপন পরিষদ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত, সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শৈলন্দ্র নাথ মজুমদার, সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন মণ্ডল, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট তাপস পাল প্রমুখ উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন/১৭ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর