২২ অক্টোবর, ২০১৮ ২০:৪১

'নির্বাচন বানচাল করতে জঙ্গিবাদকে মদদ দিচ্ছে বিএনপি'

অনলাইন ডেস্ক

'নির্বাচন বানচাল করতে জঙ্গিবাদকে মদদ দিচ্ছে বিএনপি'

ফাইল ছবি

নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হবে জানিয়ে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী জাতীয় নির্বাচন বানচাল করতে বিএনপি জঙ্গিবাদকে মদত দিচ্ছে। কিন্তু এ নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপি’র নাই। বিগত কয়েক বছরে তারা জনবিচ্ছিন্ন হয়ে পরেছে।

সোমবার কেরানীগঞ্জের কলাতিয়া বাজারে নির্বাচনী গণসংযোগ উপলক্ষে আয়োজিত এক পথসভায় এসব কথা বলেন তিনি।

ওয়ান ইলেভেনের কুশীলবরা আবারও নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, ড. কামালের মত একজন বিজ্ঞ লোক কিভাবে বিএনপি জামায়েতের সাথে ঐক্য করে তা তার বোধগম্য নয়।

ড. কামালের নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টকে খুনিচক্রের জোট অভিহিত করে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

দেশের মানুষ তাদের এ ধরনের ষড়যন্ত্রের ফাঁদে পা দেবে না উল্লেখ করে কামরুল আরও বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। তার কারণেই দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। কাজেই আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখুন।

এসময় অন্যান্যের মধ্যে ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটির আহ্বায়ক শফিউল আযম খান বারকুর, সদস্য সচিব ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক হাজী আবু সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর