Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৮ ০২:০৭ অনলাইন ভার্সন
নারায়ণগঞ্জে পৃথক তিন ধর্ষণের ঘটনায় আটক ৩
অনলাইন ডেস্ক
নারায়ণগঞ্জে পৃথক তিন ধর্ষণের ঘটনায় আটক ৩
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক তিনটি এলাকা থেকে তিন শিশুকে ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরা হলেন- কোচিং সেন্টারের শিক্ষক তাপস (৪০), মিজান (১৯) ও মনির হোসেন (৪৫)।

গত ১৯ অক্টোবর দুপুরে ফতুল্লার দেলপাড়া টাওয়ারপাড় এলাকায় ১০টাকা দিয়ে নিজের মুরগির খামারে নিয়ে সাড়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করে মনির হোসেন। ভয়ভীতির কারণে থানায় তাৎক্ষণিক অভিযোগ করেনি শিশুর পরিবার। পরে স্থানীয়দের সহযোগিতায় থানায় অভিযোগ করলে মনিরকে আটক করা হয়।

এদিকে সস্তাপুর কাঠেরপুল এলাকায় পান্না মিয়ার বাড়িতে ভাড়াটিয়া মিজানুর রহমান (১৯) ২০ অক্টোবর সন্ধ্যায় ১২ বছরের এক শিশুকে খাবারের প্রলোভন দেখিয়ে টয়লেটে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির মা থানায় অভিযোগ করলে মিজানুরকে আটক করা হয়।

অন্যদিকে দাপা ইদ্রাকপুর এলাকায় একটি কোচিং সেন্টারে রবিবার দুপুরে ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে শিক্ষক তাপস (৪০)। এ ঘটনায় অভিযোগ পেয়ে তাপসকে আটক করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের জানান, অভিযোগের ভিত্তিতে মামলা দায়েরের পর তিনজনকে পৃথক এলাকা থেকে আটক করা হয়েছে। 


বিডি প্রতিদিন/২২ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow