২৩ অক্টোবর, ২০১৮ ২২:০৯

২৪ দিন পর বাড়ির পাশের ডোবায় মিলল কিশোরের লাশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

২৪ দিন পর বাড়ির পাশের ডোবায় মিলল কিশোরের লাশ

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ২৪দিন পর বাড়ির পাশের ডোবা থেকে মো. শাফিন (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকায় মুক্তিযোদ্ধা ইদ্রিস আলির বাড়ির পাশে একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

মঙ্গলবার বেলা ৩টায় এলাকাবাসি ডোবায় লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। 

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে গিয়ে পরনের গেঞ্জি, প্যান্ট দেখে লাশটি শাফিনের বলে শনাক্ত করেন তার পিতা দেলোয়ার হোসেন ময়না।

লাশ উদ্ধারের পর ঘটনাস্থলে গিয়ে খোঁজ নিয়ে জানা যায়, বৃষ্টিধারা আবাসিক এলাকার এড. জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দোলোয়ার হোসেন ময়নার স্কুল পড়ুয়া কিশোর ছেলে গত ২৯ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর ৩০ সেপ্টেম্বর দেলোয়ার সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিখোঁজের জিডি করেন। সেই থেকে লাশ উদ্ধারের আগ পর্যন্ত আর শাফিনের কোন খোঁজ পাওয়া যায়নি। 

মঙ্গলবার বিকেলে লাশ উদ্ধারের পর দেখা যায় পুরো লাশটিই পঁচে গেছে। লাশটি মাথাও একেবারে পঁচে গেছে। শরীরে বেশির ভাগ মাংস পঁচে গিয়ে হার বের হয়ে গেছে। এদিকে ছেলের এই মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছেনা শাফীনের পরিবার। এ বিষয়ে শাফিনের বাবা দেলোয়ার জানায়, আমার কারো সাথে কোন পূর্ব শত্রুতা নেই। কোন পাওনা-দেনা নেই। আমি ঢাকার আলুবাজারে একটি সেনেটারি দোকানে চাকরি করি। তবে আমার ছেলে একটু দুষ্টু প্রকৃতির ছিলো। কথা শুনতো না। পড়াশোনায় অমনোযোগী ছিলো বিধায় প্রায় ছয় মাস আগে তার স্কুলের পড়া বন্ধ করে দেই। তবে আমি চাই আইন শৃংখলা বাহিনী সুষ্ঠু তদন্ত করে বের করুক আমার ছেলের মৃত্যুর আসল রহস্য। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু জানিয়েছেন, লাশটি নিখোঁজ শাফিনের বলে নিশ্চিত করেছে তার পিতা দেলোয়ার হোসেন। আমরা মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা করছি। আর মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর বলা যাবে।


বিডি প্রতিদিন/২৩ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর