Bangladesh Pratidin

প্রকাশ : ৮ নভেম্বর, ২০১৮ ১৭:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ৮ নভেম্বর, ২০১৮ ১৭:৫০
খুলনায় ইসলামী আন্দোলনের জনসভার অনুমতি
নিজস্ব প্রতিবেদক, খুলনা
খুলনায় ইসলামী আন্দোলনের জনসভার অনুমতি

আগামী সংসদ নির্বাচন উপলক্ষে খুলনা মহানগরীর ডাকবাংলা সোনালী ব্যাংক চত্বরে ইসলামী আন্দোলনের জনসভায় আপত্তি জানিয়েছে পুলিশ। সড়ক বন্ধ করে কোন সংগঠনকে জনসভা করতে দেওয়া হবে না বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। ফলে স্থান পরিবর্তন করে নিউমার্কেট বায়তুন নূর জামে মসজিদ চত্বরে আগামীকাল শুক্রবারের জনসভার প্রস্তুতি নিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। 

এ জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম।

বৃহস্পতিবার সংগঠনের সহ-সভাপতি শেখ মুহাঃ নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খুলনা সিটি করপোরেশনের পক্ষ থেকে ডাকবাংলা সোনালী ব্যাংক চত্বরে জনসভার অনুমতি দিলেও হঠাৎ করেই পুলিশ আপত্তি জানিয়েছে। এ কারণে শেষ মুহূর্তে এসে জনসভার স্থান পরিবর্তন করতে হয়েছে। দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি এবং শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে এ জনসভার আয়োজন করা হয়েছে। 
এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সোনালী সেন জানান, সড়ক বন্ধ করে জনসভা করলে সাধারণ মানুষের চলাচল বিঘ্নিত হবে। তাদেরকে স্থান পরিবর্তন করে মসজিদ চত্বরে জনসভার অনুুমতি দেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow