Bangladesh Pratidin

প্রকাশ : ৮ নভেম্বর, ২০১৮ ১৮:২১ অনলাইন ভার্সন
তফসিলকে কেন্দ্র করে বরিশালে নিরাপত্তা জোরদার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
তফসিলকে কেন্দ্র করে বরিশালে নিরাপত্তা জোরদার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নড়েচড়ে বসেছে আইন শৃঙ্ঘলা বাহিনী। এর অংশ হিসেবে বরিশালের সর্বত্র নিরাপত্তা জোরদার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। 

বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছাড়াও টহল কার্যক্রম বাড়িয়েছে পুলিশ। বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে সন্দেহভাজনদের। 

যদিও বরিশাল মেট্রোপলিন পুলিশের অতিরিক্ত কমিশনার মাহফুজুর রহমান বলেছেন আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে যাতে কেউ আইন শৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটাতে না পারে, স্বাভাবিক জীবন যাত্রা ব্যহত করতে না পারে সে জন্য পুলিশ এক্সট্রা এলার্ট। 

এদিকে ১১তম জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও নাশকতাকারীদের কর্মকাণ্ডের বিরুদ্ধে হুশিয়ারির অংশ হিসেবে গত বুধবার থেকেই র‌্যাব-৮ বরিশাল, পটুয়াখালী, ফরিদপুর এবং মাদারীপুর থেকে একযোগে বিশেষ টহল শুরু হয়েছে। বরিশাল ক্যাম্প থেকে একটি বিশেষ মহড়া শুরু হয়ে বরিশাল মহানগরী ও পার্শ্ববর্তী জেলা সমূহ প্রদক্ষিণ করে। একই ভাবে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প, ফরিদপুর ও মাদারীপুরেও ভিন্ন ভিন্ন বিশেষ টহল শুরু করে। নির্বাচনকালীন সময়ে নিজেদের নিয়ন্ত্রাণাধীন এলাকায় আইন শৃঙ্খলা বজায় রাখতে সদা প্রস্তুত বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow