১১ নভেম্বর, ২০১৮ ১৬:৪৩

দিনাজপুরে ৪ দিন পর ব্যবসায়ীর খণ্ডিত মাথা উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ৪ দিন পর ব্যবসায়ীর খণ্ডিত মাথা উদ্ধার

দিনাজপুর বিরামপুরের পৌর শহরের কাঠ ব্যবসায়ী নূরুজ্জামান পুশিকে (৪০) গলা কেটে হত্যার চার দিন পর খণ্ডিত মাথা উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার মধ্যমাগুড়ার একটি ধান ক্ষেত থেকে নিহতের খণ্ডিত মাথা উদ্ধার করা হয়। 

এদিকে গত চারদিন ধরে পুলিশের ব্যাপক অনুসন্ধানের পরও খণ্ডিত মাথা না পেয়ে এলাকাবাসী দিনাজপুর-ঢাকা মহাসড়কের বিরামপুরের ঢাকা মোড়ে মানববন্ধন করেন। এসময় এলকাবাসী খণ্ডিত মাথা উদ্ধারের খবর পেয়ে মানববন্ধন সমাপ্ত করে। 

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, ১২ জনের একটি পুলিশ দল ও নবাবগঞ্জ থানার ওসি সুব্রত রায়সহ পুলিেশর যৌথ অভিযানে নবাবগঞ্জ উপজেলার মধ্যমাগুড়ার একটি ধান ক্ষেত থেকে নূরুজ্জামান পুশির খণ্ডিত মাথা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর বিকেলে নিহত কাঠ ব্যবসায়ী নূরুজ্জামান পুশি ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায়ের জন্য নবাবগঞ্জ উপজেলার মধ্যমাগুড়া গ্রামের রফিকুলের বাড়িতে যান। এর পরদিন বিকেলে মধ্যমাগুড়া গ্রামের ধান ক্ষেত থেকে তার মস্তক বিহীন লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় মামলা হয়েছে এবং হত্যাকারী সন্দেহে  মধ্য মাগুড়া গ্রামের রফিকুলকে গ্রেফতার করে পুলিশ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর