১২ নভেম্বর, ২০১৮ ১৪:২৬

আশুলিয়ায় সড়কের পাশে মস্তকবিহীন ৭ টুকরা লাশ উদ্ধার

নাজমুল হুদা, সাভার

আশুলিয়ায় সড়কের পাশে মস্তকবিহীন ৭ টুকরা লাশ উদ্ধার

আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকা থেকে পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবকের মস্তকবিহীন ৭ টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নিশ্চিন্তপুর পূর্বপাড়া আমেনা মসজিদের কাছে নিশ্চিন্তপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতের মরদেহের টুকরোগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মরদেহটির পেটের নীচে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার ভোরে ফজরের নামাজের জন্য স্থানীয়রা মসজিদে যাচ্ছিলেন। এসময় রাস্তার উপরে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির খণ্ডিত মৃতদেহ দেখতে পেয়ে বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

স্থানীয় বাসিন্দা খায়রুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে ৭ টুকরা মৃতদেহ দেখতে পাই। নিহতের পরনে কোন জামাকাপড় ছিল না।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদ উল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছেকয়েকদিন আগে অন্য কোথাও হত্যা করে লাশটি টুকরো টুকরো করে পলিথিনে ভরে ফ্রিজে রেখে দেয়া হয়েছিলো। সোমবার রাতের কোন একসময় পলিথিনে ভর্তি মৃতদেহের খণ্ডিত অংশগুলো রাস্তার পাশে ফেলে দিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা দায়ের করে মৃতদেহের বাকি অংশ উদ্ধারের পাশাপাশি নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ঢাকা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ইন্সপেক্টর মনির হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পিবিআই এর একাধিক টিম। নিহতের হাতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করে পরিচয় সনাক্তের জন্য কাজ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। এর আশপাশের বিভিন্ন স্থাপনা থেকে সিসিটিভি ফুটেজ কালেকশন করা হচ্ছে। ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও থেকে হত্যার পর লাশটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এর মাধ্যমে দ্রুত তার পরিচয় নিশ্চিত হওয়া যাবে বলে মনে করেন তিনি। 

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর