১২ নভেম্বর, ২০১৮ ১৯:০৫

বগুড়ায় ২৮ সেরা করদাতাকে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ২৮ সেরা করদাতাকে সম্মাননা

আয়কর মেলা উপলক্ষে ২৮ জন সেরা করদাতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেছে কর অঞ্চল বগুড়া। এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় জেলার বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে কর অঞ্চল বগুড়া। এদিকে আগামী ১৩ নভেম্বর থেকে শুরু হচ্ছে আয়কর মেলা যা চলবে ১৬ নভেম্বর পর্যন্ত।

এসময় বগুড়া, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও গাইবান্ধা জেলার ২৮ জন করদাতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়। প্রতি জেলার ৩ জন সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা, ২ জন দীর্ঘ মেয়াদি কর প্রদানকারী, সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা (মহিলা) ও তরুণ সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতাকে সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে কর কমিশনার আবু সাঈদ মো. মুস্তাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহমদ, পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া, বগুড়া চেম্বার অব কমার্স সভাপতি মাসুদুর রহমান মিলন(টানা ৮ম বার সর্বোচ্চ আয়কর প্রদানকারী), প্রেসক্লাব সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর, এড. আব্দুল হামিদ, অতিরিক্ত কর কমিশনার জাকির হোসেন, জেলার সর্বোচ্চ করদাতা ট্রাক মালিক সমিতির সভাপতি(জেলা)  আব্দুল মান্নান আকন্দ, সিরাজগঞ্জের জান্নাত আরা হেনরী, গাইবান্ধা জেলার আব্দুল লতিফ হাক্কানী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা কর প্রদানে ভীতি দূর করে সবাইকে অনুপ্রানিত করার আহবান জানান। একই সাথে যারা কর ফাঁকি দিচ্ছে তাদেরকে করের আওতায় আনার দাবী জানানো হয়। সকলে মিলে কর প্রদান করে দেশকে সামনের দিকে এগিয়ে নেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর