১২ নভেম্বর, ২০১৮ ২০:০১

অপহরণের ৬ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

সাভার প্রতিনিধি

অপহরণের ৬ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

সাভার আশুলিয়া থেকে অপহরণের ছয় দিন পর এক স্কুল ছাত্রীকে পাবনা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে রাসেল নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার পাবনা জেলার সাঁথিয়া থানার চর দত্তকান্দি গ্রাম থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেফতার রাসেল আশুলিয়ার পলাশবাড়ি বটতলা এলাকার জালাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় নামাবাজার এলাকার কামাল টেক্সটাইল কারখানায় চাকুরি করে বলে জানা গেছে। 

অপহৃত স্কুলছাত্রী জানায়, বাসা থেকে স্কুলে যাওয়ার পথে বখাটে রাসেল তাকে বেড়াতে যাওয়ার কথা বলে একটি বাসে করে পাবনা নিয়ে যায়। সেখানে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করে। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, স্কুল ছাত্রী নিখোঁজের ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে স্কুল ছাত্রীর বাবা জালাল উদ্দিন। বিষয়টি তদন্ত করতে গিয়ে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে পাবনার সাঁথিয়া থেকে অপৃহত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে অপহরণকারী বখাটে রাসেলও আটক করা হয়েছে। এঘটনায় অপহরণ করে ধর্ষণের ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। 

গত ৫ নভেম্বর আশুলিয়ার পলাশবাড়ি নামাবাজার এলাকা থেকে স্থানীয় শাহিন পাবলিক স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে বেড়াতে যাওয়ার কথা বলে অপহরণ করে নিয়ে যায় বখাটে রাসেল। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে পরের দিন আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর