১৩ নভেম্বর, ২০১৮ ১২:০৬

সিল্কসিটি ট্রেনের ছাদে মিলল কিশোরের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

সিল্কসিটি ট্রেনের ছাদে মিলল কিশোরের মরদেহ

রাজশাহীতে রেলওয়ে স্টেশনে আসা আন্তঃনগর ট্রেন সিল্কসিটি এক্সপ্রেসের ছাদ থেকে এক কিশোরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার সকালে মরদেহটি উদ্ধার করে জিআরপি থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জানান, সকাল ৭টা ২০ মিনিটে সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এসময় ট্রেনের গার্ড (পরিচালক) একটি বগির ছাদ থেকে রক্ত পড়তে দেখেন। পরে কর্তব্যরত পুলিশ গিয়ে ছাদের ওপর এক কিশোরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। তবে এখনও তার নাম পরিচয় পাওয়া যায়নি।
ওসি জানান, ট্রেনটি ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে আসে। পরে ট্রেনটি পরিস্কার করার জন্য ওয়াশপিটে নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে রাজশাহী পৌঁছার আগেই তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। কিন্তু ওয়াশের সময় কেউ ওপরে না ওঠায় মরদেহটি দেখতে পায়নি৷ সকালে ট্রেনটি ৪নং প্লাটফর্মে আনার পর রক্ত ঝরতে দেখে বিষটি ট্রেনের গার্ডের চোখে পড়ে। 
ওসি সাঈদ ইকবাল বলেন, ট্রেনের ছাদে কিশোরের মরদেহ কীভাবে গেলো সেটি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহের পরিচয় এখনও জানা যায়নি। সুরতহালের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর