১৬ নভেম্বর, ২০১৮ ১০:৫১

রাজশাহীতে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২, আহত ১০

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২, আহত ১০
রাজশাহীর হরিপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সুপারভাইজারসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী। শুক্রবার ভোরে ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।
 
নিহতরা হলেন- ওই বাসের সুপারভাইজার আবদুল হালিম (৪৫) ও বাসযাত্রী শওকত আলী (৩০)। ঘটনাস্থলে শওকত আলী ও পরে সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হালিম। 
 
নিহত আবদুল হালিম রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কেশবপুর এলাকার আফসার আলীর ছেলে। এছাড়া নিহত শওকত আলী চাঁপাইনবাবগঞ্জ সদরের হরিপুর এলাকার শুকুর উদ্দিনের ছেলে। পেশায় রাজমিস্ত্রি ছিলেন শওকত।
 
রাজশাহীর দামকুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ শাহ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি পরিবহনের ওই বাসটি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিল। ভোরে যাত্রীবাহী ওই বাসটি হরিপুর এলাকায় পৌঁছালে ঘনকুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী শওকত ও হাসপাতালে সুপারভাইজার হালিম মারা যান।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর