Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৮ ১৭:০৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ২২:০৯
আশুলিয়ায় সেই ৮ টুকরো লাশের মাথা ডিপ ফ্রিজ থেকে উদ্ধার
সাভার প্রতিনিধি:
আশুলিয়ায় সেই ৮ টুকরো লাশের মাথা ডিপ ফ্রিজ থেকে উদ্ধার

আশুলিয়ায় নিশ্চিন্তপুর এলাকার স্থানীয় সড়কের পাশে পলিথিন ব্যাগের ভেতর থেকে উদ্ধার হওয়া ৭ টুকরো লাশের মাথাটি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নিশ্চিন্তপুর এলাকার বাবুল মিয়ার নিমার্ণাধীন বাড়ির ডিপ ফ্রিজের ভিতর থেকে নিহতের মাথাটি উদ্ধার করা হয়। এর আগে গত (১২ নভেম্বর) সকালে একই এলাকা থেকে নিহতের ৭ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ। মাথাসহ লাশটি ৮ টুকরো করা হয়।

নিহত ব্যক্তির নাম মেহেদি হাসন টিপু। তিনি যশোরের বাঘারপাড়া থানাধীন অন্তরামপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকির ছেলে ও নিশ্চিন্তপুর এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মানিক নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার না করায় এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে রাজী হয়নি আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ।

পুলিশ জানায়, গত ৯ নভেম্বর বিকেলে বাসা থেকে বের হওয়ার পরই নিখোঁজ হয় পোশাক শ্রমিক মেহেদি হাসান টিপু। পরে অনেক খোঁজ করে না পেয়ে এ ঘটনায় ১০ নভেম্বর তার স্ত্রী স্বপ্না বেগম আশুলিয়া থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরী দায়ের করেন।

এদিকে (১২ নভেম্বর) সকালে নিশ্চিন্তপুর এলাকায় স্থানীয় একটি সড়কের পাশে ৭ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিনই বিকেলে নিহতের স্ত্রী থানায় এসে তার পরিচয় শনাক্ত করেন। পরে এ ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ মানিক নামের এক ব্যক্তিকে আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে একই এলাকার বাবুল মিয়ার নিমার্ণাধীন বাড়ির ডিপ ফ্রিজের ভিতর থেকে নিহতের মাথা উদ্ধার করে পুলিশ। তবে কাউকে গ্রেফতার করতে পারিনি। 

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রিজাউল হক দিপু বলেন, ঘটনার সাথে জড়িত থাকার দায়ে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। জিঙ্গাসাবাদে আটক ব্যক্তি হত্যার ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তবে এ ঘটনার সাথে জড়িত বাকি আসামিরা পলাতক থাকায় তাদের এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। এছাড়াও আটক ব্যক্তি পোশাক শ্রমিককে হত্যার পর মৃতদেহ ৮ টুকরো করে লাশ ফ্রিজে রেখে দেওয়ার বিষয়টিও স্বীকার করেছে বলে তিনি জানান।


বিডি প্রতিদিন/১৬ নভেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow