Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ১৮:৩৫ অনলাইন ভার্সন
বরিশালে ৪দিন ধরে নিখোঁজ দুই স্কুলছাত্রী
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে ৪দিন ধরে নিখোঁজ দুই স্কুলছাত্রী

চারদিন ধরে বরিশাল নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের চহঠা এলাকার বাসিন্দা ও স্থানীয় কাশীপুর গালর্স হাইস্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। গত বুধবার সকালে নিজ নিজ বাড়ি থেকে স্কুলের উদ্দেশে রওয়ানা হওয়ার পর থেকে তারা নিখোঁজ রয়েছে।

নিখোঁজ দুই ছাত্রী হলেন, চহঠা গ্রামের বাদশা মোল্লার মেয়ে রাবেয়া আক্তার বৃষ্টি (১২) এবং একই গ্রামের কাঞ্চন আলী খানের মেয়ে হাজেরা আক্তার (১২)। উভয়ে কাশীপুর গালর্স হাইস্কুুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। নিখোঁজ হওয়ার পর অজ্ঞাত স্থান থেকে মুঠোফোনে দুই ছাত্রীর কান্না অভিভাবকদের শোনানো হলে তারা অপহৃত হয়েছে বলে ধারণা স্থানীয়দের। এ ঘটনায় বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিখোঁজ বৃষ্টির মা জেসমিন আক্তার। 

রাবেয়ার বাবা বাদশা মোল্লা জানান, তার মেয়ে সহপাঠী হাজেরার সঙ্গে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। বিকেল ৩টার মধ্যে বাড়িতে না ফেরায় সম্ভাব্য বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করা হয়েছে। স্কুুলে গেলে সেখানকার শিক্ষকরা জানান, দুই ছাত্রী বুধবার স্কুুলেই আসেনি। ওইদিন রাতে মুঠোফোন থেকে কল দিয়ে বৃষ্টির কান্না শোনানো হয়। সে কোথায় আছে জানতে চাইলে ফোন কেটে দেয়া হয়। একই নম্বর দিয়ে শুক্রবার রাতে ফোন করা হয় হাজেরা আক্তারের বাড়িতে। 

হাজেরার বাবার অভিযোগ, স্থানীয় এক প্রভাবশালী পরিবারের সঙ্গে জমি নিয়ে বিরোধ ও মামলা চলছে তার। এর জের ধরে প্রতিপক্ষরা তার মেয়েকে অপহরণ করতে পারে। এদিকে নগরীর বিমানবন্দর থানার ওসি এ আর মুকুল জানান, দুই ছাত্রী অপহৃত হয়েছে নাকি স্বেচ্ছায় আত্মগোপন করেছে, সেটা এখনই বলা ঠিক হবে না। এ বিষয়ে তদন্ত চলছে। পুলিশ ঘটনার রহস্য উদঘাটনের কাছাকাছি পৌঁছে গেছে। তাদের উদ্ধারের পরই রহস্যের আসল ঘটনা জানা যাবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

up-arrow