Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৮ ১২:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ নভেম্বর, ২০১৮ ১৩:৫৬
রংপুরে ট্রাকচাপায় ইজিবাইকের চার যাত্রী নিহত
নিজস্ব প্রতিবেদক,রংপুর
রংপুরে ট্রাকচাপায় ইজিবাইকের চার যাত্রী নিহত

রংপুর সদর উপজেলার লাহিড়িরহাট এলাকায় ট্রাকচাপায় ইজিবাইকের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।রবিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি থানার উপ-পরিদর্শক সুদীপ্ত শাহীন এই তথ্য জানিয়েছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, তার নাম বাদশা। তার বাড়ি বদরগঞ্জ উপজেলার বৈরামপুর গ্রামে। বাকিদের পরিচয় এখন পর্যন্ত পুলিশ নিশ্চিত করতে পারেনি। এ ঘটনায় রংপুর-বদরগঞ্জ পাবর্তীপুর সড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ট্রাকটি আটক করলেও ড্রাইভার ও সহকারী পালিয়ে যায়।

পুলিশ জানায়, রবিবার সকালে রংপুর থেকে একটি ইজিবাইক বদরগঞ্জ যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ইজিবাইককে চাপা দিলে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হন চার যাত্রী। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে আরও একজন মারা যায়।

ঘটনাস্থলে উপস্থিত উপ-পরিদর্শক শাহিন জানান, ট্রাকের ড্রাইভার বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকটিকে চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow