Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৮ ১৬:৪২ অনলাইন ভার্সন
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বরিশালের উজিরপুর এবং বাকেরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং অন্তত ১২ জন আহত হয়েছেন। গত শনিবার রাত ৯টার দিকে উজিরপুরের নতুন শিকারপুর এলাকায় বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা ট্রাকের হেলপার এবং রবিবার দুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন চালক ও পথচারীসহ ২ জন। 

উজিরপুর থানার এসআই হরিদাস নাগ বলেন, নতুন শিকারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের পাশে একটি থামানো ট্রাকে পাটখড়ি বোঝাই করছিলো শ্রমিকরা। এ সময় ঢাকা থেকে বরিশালগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থেমে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার আবদুল্লাহ নিহত হয়। আহত হন বাসের অন্তত ১০ জন যাত্রী। পরে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় অধাঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক সরিয়ে নেওয়া হলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। নিহত আবদুল্লাহ ফরিদপুরের বপিনাগপুর গ্রামের সানু মিয়ার ছেলে। 

এদিকে, রবিবার দুপুরে পটুয়াখালীর মীর্জাগঞ্জের কাঠালতলী থেকে বরিশাল যাওয়ার পথে বাকেরগঞ্জের রহমগঞ্জ এলাকায় এক পথচারীর উপর আঁছড়ে পড়ে ২ জন যাত্রী বোঝাই ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল। এতে পথচারী এবং মোটরসাইকেল চালকসহ ৪ জন আহত হন। 
 
স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মোটরসাইকেল চালক কাঠালতলীর মামুনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে নিশ্চিত করেছেন ওসি মো. মাসুদুজ্জামান। অপর ৩ জনকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেলে নিয়ে যাওয়া হলে পথিমধ্যে পথচারী নুরু খন্দকারের মৃত্যু হয়। আহত অপর দুই মোটর সাইকেল আরোহীকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে বলে হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে।

বিডি-প্রতিদিন/১৮ নভেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow