Bangladesh Pratidin

প্রকাশ : ২০ নভেম্বর, ২০১৮ ১৪:৫৩ অনলাইন ভার্সন
শেষ হল জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের অনুষ্ঠানিক সাক্ষাৎকার
অনলাইন ডেস্ক
শেষ হল জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের অনুষ্ঠানিক সাক্ষাৎকার

হুসেইন মুহাম্মদ এরশাদের বক্তব্যের মাধ্যমে শেষ হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠান। 
মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সাক্ষাৎকারের সময় নির্ধারিত ছিল। সকাল থেকে নেতা-কর্মীরা আসতে শুরু করলেও বেলা ১২টার দিকে আসেন পাটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। এরপর আসেন কো চেয়ারম্যান রওশন এরশাদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার। তিনি বলেন, জাতীয় পার্টি বাংলাদেশের রাজনীতিতে বড় ফ্যাক্টর। জাতীয় পার্টি যে দলকে সমর্থন দেয় সেই দলই ক্ষমতায় যায়। যাদের দিকে তাকায় না তারা অন্ধকারে রয়ে যায়।

মনোনয়নপ্রত্যাশীদের উদ্দেশে রুহুল আমিন হাওলাদার বলেন, আমাদের চেয়ারম্যান অনেক জেল-জুলুম, হামলা-মামলা মাথায় নিয়ে নানারকম প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করে জাতীয় পার্টির পতাকা ধরে রেখেছেন। জাতীয় পার্টি একটি শক্তিশালী ও ঐক্যবদ্ধ পার্টি। আমরা যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত। চেয়ারম্যান যেখানে যাকে মনোনয়ন দেবেন আমরা তার সঙ্গে কাজ করবো। সবাই চেয়ারম্যানের সিদ্ধান্ত মেনে নেবেন।

মহাসচিবের বক্তব্যের পর পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় ৩০০ আসনে ৭৮০ জন মনোনয়নপ্রত্যাশীর নাম পড়ে শোনান এবং মনোনয়ন বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow