২১ নভেম্বর, ২০১৮ ১৪:৪৯

'নৌকার প্রশ্নে বঙ্গবন্ধুর সৈনিকেরা আপোষ করে না'

নিজস্ব প্রতিবেদক

'নৌকার প্রশ্নে বঙ্গবন্ধুর সৈনিকেরা আপোষ করে না'

ফাইল ছবি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, নৌকার প্রশ্নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিকরা কখনো আপোষ করে না। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়, তখনই নৌকার বিজয় আসে। আর নৌকার বিজয় মানেই দেশের উন্নয়ন, সমৃদ্ধি। এখন ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কাছে কোনো অপশক্তি টিকবে না। 

আজ বুধবার দুপুরে ধানমন্ডিতে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।    

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে, তা বিগত ২৮ বছরে কোনো সরকার করতে পারেনি। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকার বিকল্প নেই। নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে। 

তিনি আরও বলেন, এই মুহুর্তে সবচেয়ে জনপ্রিয় নেত্রী শেখ হাসিনা। আর জনপ্রিয় দল আওয়ামী লীগ। বিশ্ব নেতারাও চান শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হোক। দেশবাসীর সামনে এখন সুযোগ এসেছে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে বঙ্গবন্ধুর কন্যাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করা। 

এসময় সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্লাহ মুন্সি, রফিক মুন্সি, মহসিন উদ্দিন লিটন, নুরুল ইসলাম, ককন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর