Bangladesh Pratidin

প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪৯ অনলাইন ভার্সন
ডিএনসিসিতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক
ডিএনসিসিতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রতিটি আঞ্চলিক কার্যালয়সহ নগর ভবনে আন্তর্জাতিক দুর্নীতি দিবস-২০১৮ পালিত হয়েছে।

রবিবার বেলা সোয়া ১১টায় এ উপলক্ষ্যে ভারপ্রাপ্ত মেয়র মো. জামাল মোস্তফার নেতৃত্বে এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি গুলশানস্থ নগর ভবন থেকে শুরু করে গুলশান-২ গোলচত্ত্বর হয়ে নগর ভবনে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে নগর ভবনে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনায় জামাল মোস্তফা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার নির্দেশ দেন। 

তিনি বলেন, নাগরিকরা বিভিন্ন সেবা নিতে সিটি কর্পোরেশনে আসেন, তাদের কোনো ধরনের হয়রানি কিংবা অবৈধ অর্থ লেনদেন ব্যতিরেকে সেবা প্রদান করা প্রতিটি কর্মকর্তা-কর্মচারীর নৈতিক দায়িত্বও বটে। 

বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে লোভ-লালসার ঊর্ধ্বে থেকে কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ সততা অবলম্বন করার কথা তিনি স্মরণ করিয়ে দেন। 

আলোচনা শেষে ভারপ্রাপ্ত মেয়র উপস্থিত সকল কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান। একই কার্যক্রম আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের নেতৃত্বে ডিএনসিসি-র প্রতিটি অঞ্চলে পালন করা হয়।

ডিএনসিসি'র সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়াসহ কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/০৯ ডিসেম্বর ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow