১০ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩৪

খিলগাঁও জোনের এসিসহ ১০ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

নিজস্ব প্রতিবেদক

খিলগাঁও জোনের এসিসহ ১০ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) নাদিয়া জুঁইসহ ১০ জনের বিরুদ্ধে চাঁদাবাজি, মারধর, হত্যার চেষ্টা, হুমকি এবং মানহানির অভিযোগে আদালতে মামলা হয়েছে। 

সোমবার ঢাকা মহানগর হাকিম কনক বডূয়ার আদালতে মামলাটি দায়ের করেন সাপ্তাহিক তদন্ত চিত্রের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউর রহমান।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। 

মামলার অপর আসামিরা হলেন- খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান, এসআই মো. নাছির উদ্দিন তুহিন, এএসআই ফজলু ও মাসুদ, কনস্টেবল আমিরুল, মাদক ব্যবসায়ী নুর মোহাম্মদ, মিজানুর রহমান স্বপন, সোর্স রহমান ও লুঙ্গি ফারুক।

মামলায় বাদী অভিযোগ করেন, আসামি নুর মোহাম্মদ একজন মাদকব্যবসায়ী এবং তিনি আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে এলাকার মাদকাশক্তি নিরাময় কেন্দ্র নামে মাদকের আখড়া, নারী ব্যবসা, চাঁদাবাজ, সিন্ডিকেট হিসেবে কাজ করেন। খিলগাঁও থানা পুলিশ তার বিরুদ্ধে মামলা নেয় না। 

সাধারণ জনগণ প্রশাসন বা আদালতের আশ্রয় নিলে এসি নাদিয়া জুঁইয়ের সহযোগিতার ফলে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয় না; বরং যারা অভিযোগ করেন নাদিয়া জুঁইয়ের সহযোগিতায় তাদের ভয়-ভীতি, হুমকি, হামলা ও গুমসহ মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হয়।

বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর