১০ ডিসেম্বর, ২০১৮ ১৮:৫৫

খুলনায় সর্বোচ্চ ১০ ভ্যাট প্রদানকারীকে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় সর্বোচ্চ ১০ ভ্যাট প্রদানকারীকে সম্মাননা

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে খুলনায় খাত ভিত্তিক সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী ১০টি প্রতিষ্ঠানকে সম্মাননা দেওয়া হয়েছে। সোমবার খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা দেওয়া হয়। এ উপলক্ষে স্থানীয় হোটেলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর, তথ্য ব্যবস্থাপনা ও সেবা) মো. আলমগীর হোসেন।

সম্মাননাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে- উৎপাদন ক্যাটাগরিতে খুলনার মেসার্স এস বি ফুড প্রোডাক্টস, মোল্লাহাটের আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড, সাতক্ষীরার রনি প্লাইউড ইন্ডাস্ট্রিজ এবং মনিকা ক্যামিক্যাল কনেশন শরীয়তপুর। 

সেবায় খুলনার ক্রিস্টিয়ান সার্ভিস সোসাইটি, মোংলার হোটেল পশুর এবং মোজাফফর গার্ডেন অ্যান্ড রিসোর্ট সাতক্ষীরা। ব্যবসা পর্যায়ে খুলনা দৌলতপুর সেফ এন সেইভ, বাগেরহাট ওয়ালটন প্লাজা ও পলাশপোল ওয়ালটন প্লাজা, সাতক্ষীরা। 

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মো. মোস্তবা আলীর সভাপতিত্বে বক্তৃতা করেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নিশ্চিন্ত কুমার পোদ্দার, কর আপীল অঞ্চল-খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়, মোংলা কাস্টম হাউসের কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস, ডেপুটি কর কমিশনার সুমন দাশ, ডেপুটি পুলিশ কমিশনার সাইফুল হক এবং খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মোস্তফা জেসান ভুট্ট। 
মূল প্রবন্ধ উপস্থাপন করেন অতিরিক্ত কমিশনার মুহাম্মদ রাশেদুল আলম।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর