Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০১৮ ১৩:৪৬ অনলাইন ভার্সন
নারায়ণগঞ্জ শহর শিবিরের সভাপতিসহ গ্রেফতার ২
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ শহর শিবিরের সভাপতিসহ গ্রেফতার ২
প্রতীকী ছবি

সিদ্ধিরগঞ্জে নারায়ণগঞ্জ শহর ইসলামী ছাত্র শিবিরের সভাপতি সাঈদ সরোয়ারসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকা থেকে শিবিরের সভাপতিকে গ্রেফতার করে পুলিশ। অন্য দিকে সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকা থেকে গোলাম রব্বানী (৭০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের দাবি, গোলাম রব্বানী জামায়াতের রাজনীতির সাথে জড়িত। তাকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়। তবে তার পরিবারের দাবি, তিনি এলাকায় জমির ব্যবসা (দালালী) করেন। এ নিয়ে স্থানীয় কিছু লোকের সাথে রিবোধ ছিল। গোলাম রব্বানী কোন রাজনীতির সাথে জড়িত নয়। তার বিরুদ্ধে থানায় আগের কোন মামলাও নেই।     

নারায়ণগঞ্জ শহর ইসলামী ছাত্র শিবিরের সভাপতি সাঈদ সরোয়ারের পিতার নাম মো. ওবায়েদ আলী। তার বাড়ি জেলার বন্দর থানার নবীগঞ্জ এলাকায় বলে পুলিশ জানায়। তিনি একাধিক নাশকতার মামলার আসামি হওয়ায় সিদ্ধিরগঞ্জে এসে আত্মগোপনে ছিল বলে পুলিশ জানায়।   

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ শাহিন শাহ পারভেজ আটকের কথ স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের পুরোনো মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। গোলাম রব্বানী জামায়াতের রাজনীতির সাথে জড়িত। তাকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

up-arrow