Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৬:২৪ অনলাইন ভার্সন
বরিশালে যথাযোগ্য মর্যদায় মহান বিজয় দিবস উদযাপন
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে যথাযোগ্য মর্যদায় মহান বিজয় দিবস উদযাপন

বরিশালে যথাযোগ্য মর্যদায় মহান বিজয় বিদস উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার সকাল পৌঁনে ৭টায় বরিশাল নগরীর জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পন করেন জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোশারফ হোসেন, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান, রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

সকাল ৯টায় সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ’র নেতৃত্বে জেলা আওয়ামী লীগ এবং মহানগর সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলালের নেতৃত্বে মহানগর আওয়ামী লীগ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সাড়ে ১০টায় মহানগর বিএনপি’র সভাপতি মজিবর রহমান সরোয়ারের নেতৃত্বে মহানগর বিএনপি এবং সকাল সোয়া ১০টায় জেলা বিএনপি শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বেলা ১২টায় নগরীর সদর রোড থেকে বিশাল বিজয় র‌্যালি করে জেলা ও বিএনপি। র‌্যালি পূর্ব সমাবেশে ৩০ ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে আরেকটি বিজয় অর্জনের জন্য সকলের প্রতি আহ্বান জানান সদর আসনে বিএনপি প্রার্থী সরোয়ার।

দিবসটি উপলক্ষ্যে বিকেল সাড়ে ৩টায় বর্নাঢ্য বিজয় র‌্যালির আয়োজন করে আওয়ামী লীগ।

এর আগে সকাল ৯টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বিজয় দিবস উপলক্ষ্যে কুচকাওয়াজ এবং শরীর চর্চা প্রদর্শনীতে সালাম ও অভিভাদন গ্রহণ করেন বিভাগীয় কমিশনার।


বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

up-arrow