শিরোনাম
১৮ ডিসেম্বর, ২০১৮ ১৭:৫৫

বরিশালে কিশোর-কিশোরী সম্মেলন ‘কৈশোরের জয়গান’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে কিশোর-কিশোরী সম্মেলন ‘কৈশোরের জয়গান’

‘বাল্য বিবাহ রুখতে হলে, আওয়াজ তোলো তালে তালে’ শ্লোগান নিয়ে বরিশালে কিশোর-কিশোরী সম্মেলন ‘কৈশোরের জয়গান’ অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিভাগীয় কমিশনার কার্যলয়ের আয়োজনে এবং ইউনিসেফের সার্বিক সহায়তায় মঙ্গলবার সকালে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে এই কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস অসময়ে কিশোরীদের বিয়ের পিড়িতে না বসার আহ্বান জানিয়ে বলেন, তোমরা আজকের দিনটি জয় করতে পারলে সামনের দিনে তোমাদের জীবনে বড় সাফল্য আসবে। যে সকল শিশুদের মধ্যে ইচ্ছা-স্বপ্ন-আশা থাকে তারাই এগিয়ে যায়। একটি কিশোরীর গর্ভে আরেকটি শিশুর জন্ম নিলে দুই জনের জীবন বিপন্ন হয়। তাই এখন থেকে বাল্য বিবাহে না বলার পাশাপাশি প্রতিরোধেও সোচ্চার হওয়ার আহ্বান জানান।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. খায়রুল শেখের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. খাইরুল বাশার, মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বিশেষ শাখা) আবু রায়হান মো. সালেহ্, ইউনিসেফ বরিশাল বিভাগীয় প্রধান এইচ,এম তৌফিক আহমেদ এবং কিশোর সংগঠনের প্রতিনিধি আবদুল্লাহ্-আল নিফাত।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর